নারায়ণগঞ্জবুধবার , ২ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বিএনপির রাজনীতিতে দেউলিয়াপনা

Alokito Narayanganj24
নভেম্বর ২, ২০২২ ৯:৩৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতিতে দেউলিয়াপনা দেখা গেছে। এখানে নাম মাত্র কয়েকজন নেতা রয়েছে। যারা নিজেদেরকে জনবান্ধন এবং সংগঠনের কর্মঠ একনিষ্ট ও ত্যাগী পরিচয় দিতে সর্বদা ব্যস্ত রয়েছে। এদের মধ্যে রয়েছে জেলা যুবদলের সাবেক সহ সভাপতি এড. আমিরুল ইসলাম ইমন, জেলা ছাত্রদলের সহ সভাপতি আবু মোহাম্মদ মাসুম, থানা ছাত্রদলের সাবেক আহবায়ক সুলতান মাহমুদ ও থানা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী হোসেন।

এক সময় রূপগঞ্জের রাজনীতির নেতৃত্বে ছিল জেলা বিএনপির সাবেক সভাপতি কাজী মনিরুজ্জামান মনির। পর পর দুইবার দল থেকে মনোনয়ন পেয়েও তেমন কোন আশানুরুপ ফলাফল দলকে উপহার দিতে না পারায় এবং দুঃসময়ে নেতাকর্মীদের পাশে না থাকায় বেশীরভাগ নেতাকর্মীরা উনার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কিন্তু কাজী মনিরের কাছ থেকে কিছু নেতাকর্মীরা বিশেষ সুযোগ গ্রহন করে নিজেদের স্বার্থ হাসিল করেছেন। এখন তাদের গ্রহন যোগ্যতা একেবারে নেই বললেই চলে। তাদরর মধ্যে জেলা যুবদলের সাবেক সহ সভাপতি এড. আমিরুল ইসলাম ইমন, জেলা ছাত্রদলের সহ সভাপতি আবু মোহাম্মদ মাসুম, থানা ছাত্রদলের সাবেক আহবায়ক সুলতান মাহমুদ ও থানা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী হোসেন। এমনকি ছাত্রদল নেতা আবুকে দেখা যায় ছাত্রদলের ব্যানারে, আবার যুবদলের ব্যানারে। এদের মধ্যে দু একজন মাদক সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত। জেলা ও উপজেলার নেতারা তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। বর্তমানে দেশের রাজনীতিতে বিএনপি ঘুরে দাড়ানোর চেষ্টা চালাচ্ছে। এমুর্হুতে দীর্ঘ দিনের অগোছালো রূপগঞ্জ উপজেলা বিএনপির হাল ধরতে নতুন কাউকে খুজছে স্থানীয় ত্যাগী নেতাকর্মীরা। কেন্দ্রেরর ঘোষিত কর্মসূচী পালনে ত্যাগী নেতাকর্মীরা সর্বদা সচেষ্ট। আর এ সুযোগে নিজেদের এলাকায় তাদের তেমন গ্রহন যোগ্যতা না ধাকলেও বিএনপির বিভিন্ন সংগঠন হাল ধরার পায়তারা করছে। সেজন্য ছাত্রদল, যুবদল ও সেচ্ছাসেবক দলের ঐ নেতারা সবাই মিলে ৫০/৬০ জন কিশোর ও যুবকে ভাড়া করে একই স্থানে একই লোকজন নিয়ে বিভিন্ন ব্যানারে শ্লােগান, আন্দোলন করতে দেখা গেছে। আর সব কর্মসূচীর ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারসহ কেন্দ্রিয় নেতাদের হোয়াট’অ্যাপে ও ম্যাসেঞ্জারে পাঠিয়ে নিজেদের বড় বড় নেতা হিসেবে হাসিল করছে বলে জানা গেছে। এতে করে ত্যাগী নেতাকর্মীদের মনে চরম ক্ষোভ বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!