নারায়ণগঞ্জশনিবার , ৭ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বিএনপির ১০১ জনের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা

Alokito Narayanganj24
নভেম্বর ৭, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভূঁইয়াসহ ১০১ জনের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৫ নভেম্বর) দিবাগত রাতে রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আমিনুর রহমান আমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় দিপু ভূঁইয়াসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৯০ জনকে আসামি করা হয়েছে। রাষ্ট্রবিরোধী পরিকল্পনার অভিযোগে আটক জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ও সোনারগাঁ থানা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমানকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

নাম উল্লেখ করা আসামিদের মধ্যে বাকি ১০ হলেন- জেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুজ্জামান ইমন, রূপগঞ্জ যুবদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা দুলাল হোসেন, ছাত্রদল নেতা সজীব, সারোয়ার হোসেন রাজীব, আবু বক্কর, নয়ন, রাশিদুল হক ও গনি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান মামলার বরাত দিয়ে জানান, দিপু ভূইয়ার প্ররোচনায় নাম উল্লেখিত ১১ জনসহ অজ্ঞাত আরো ৯০ জন মিলে বিদেশে অবস্থানরত বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে শলাপরামর্শ করছিলেন। ওই খবর পেয়ে সেখানে অভিযান চালালে স্বপনকে গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা করা হয়েছে।

তবে পুলিশের অভিযোগ অস্বীকার করে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দীপু ভুঁইয়া বলেন, আমার গোলাকান্দাইলের বাড়িতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কেন্দ্রীয় যুবদলের সঙ্গে জেলা যুবদলের মিটিং চলছিল। সেখানে ভাইস চেয়ারম্যান তারেক রহমানের যুক্ত হওয়ার কথা ছিল। আমি অসুস্থ থাকায় সেখানে যেতে পারিনি। শুনেছি সেখান থেকেই সাইদুরকে আটক করেছে পুলিশ।

ঘটনার নিন্দা জানিয়ে জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেন, সাংগঠনিক বৈঠক করা একটি রাজনৈতিক সংগঠনের সাংবিধানিক অধিকার। এটাকে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করে গ্রেফতারের ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরো বলেন, যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা যুবদলের সভা চলছিল। সভা চলাকালে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য নেতা-কর্মীরা সেখান থেকে চলে গেলেও পুলিশ স্বপনকে আটক করে।

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!