নারায়ণগঞ্জরবিবার , ১৮ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ভাড়াটিয়াকে ধর্ষণের চেষ্টায় মামলা, গ্রেফতার-১

Alokito Narayanganj24
আগস্ট ১৮, ২০১৯ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিজের বাড়ির ভাড়াটিয়া গার্মেন্টস কর্মীকে ধর্ষণের করে চেষ্টা করেছে লম্পট শওকত হোসেন। ১৭ আগস্ট শনিবার রাতে উপজেলার রূপসী প্রধানবাড়ি শওকতের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ লম্পটকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শওকত হোসেন রূপসী প্রধান বাড়ির সিরাজুল ইসলামের ছেলে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, ভুক্তভোগী গার্মেন্টসকর্মী তার বৃদ্ধ মা ও তার ছোট ভাইকে নিয়ে রূপসী এলাকার শওকতের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছে। সে বরপা এলাকার অন্তিম গার্মেন্টসে হেলপার হিসাবে কাজ করে আসছে। প্রায় সময়ই লম্পট বাড়িওয়ালা শওকত তার ভাড়াটিয়া গার্মেন্টস কর্মীকে কুপ্রস্তাব দিতো এবং তার অফিসে একা তাকে দেখা করতে বলতো। সে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময় ভয়ভীতি দেখাতো। শনিবার রাতে লম্পট শওকত তার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় গার্মেন্টস কর্মীর ডাক চিৎকার শুরু করলে সে পালিয়ে যায়। পরে গার্মেন্টস কর্মী রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। রাতেই পুলিশ শওকতকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!