নারায়ণগঞ্জসোমবার , ১২ ডিসেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ভুয়া পুলিশ গ্রেফতার

Alokito Narayanganj24
ডিসেম্বর ১২, ২০২২ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে জাকারিয়া (ওরফে) জাকির নামে এক ভুয়া পুলিশকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে অবৈধভাবে ব্যবহৃত একটি পুলিশের ওয়াকিটকি, পুলিশের ডিজিটাল লাঠি, জ্যাকেট ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত জাকারিয়া (ওরফে জাকির) উপজেলার চনপাড়া এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে। গতকাল রবিবার (১১ ডিসেম্বর) রাতে উপজেলার চনপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (ওসি/তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, রূপগঞ্জের বিভিন্ন এলাকায় জাকারিয়া ওরফে জাকিরসহ একটি চক্র ভুয়া পুলিশ পরিচয়ে জনসাধারণের কাছ চাঁদাবাজি করে আসছিল। রবিবার সন্ধ্যায় চনপাড়া এলাকায় হৃদয় মিয়া নামের এক যুবকের কাছ থেকে ভুয়া পুলিশ পরিচয়ে আটকের পর ২০ হাজার টাকা উৎকোচ নেয়। পরে হৃদয় মিয়া পুলিশে খবর দিলে রূপগঞ্জ থানার পুলিশ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে অবৈধভাবে ব্যবহৃত একটি পুলিশের ওয়াকিটকি, পুলিশের ডিজিটাল লাঠি, জ্যাকেট ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। পরে যুবক হৃদয় মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

আসামিকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা প্রক্রিয়া চলছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!