নারায়ণগঞ্জবুধবার , ১৫ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ময়লার স্তূপ থেকে জীবিত নবজাতক উদ্ধার

Alokito Narayanganj24
মার্চ ১৫, ২০২৩ ১১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জ উপজেলায় ময়লার স্তূপ থেকে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় জীবিত এক নবজাতককে উদ্ধার করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৪ মার্চ) দিনগত রাতে উপজেলার গোলাকান্দাইল-আড়াইহাজার সড়কের ডহরগাঁও এলাকা থেকে ওই নবজাতককে উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, ওই নবজাতককে হত্যার উদ্দেশে ওই ময়লার স্তূপে কে বা কারা ফেলে রেখে যায়।

গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন জানান, রাত ১১টার দিকে গোলাকান্দাইল-আড়াইহাজার সড়কের পাশে ডহরগাঁও এলাকার ময়লার স্তূপে পলিথিনে মোড়ানো একটি নবজাতকের কান্না শব্দ পান স্থানীয় এলাকাবাসী। পরে এলাকাবাসী ওই নবজাতকে পলিথিনে মোড়ানো দেখতে পেয়ে জীবিত উদ্ধার করে। পরে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সাল হককে অবহিত করেন। ইউএনও ফয়সাল হক নবজাতককে প্রশাসনের হেফাজতে নিয়ে চিকিৎসা শুরু করেন।

ইউএনও ফয়সাল হক বলেন, পলিথিনে মোড়ানো অবস্থায় ওই নবজাতককে উদ্ধার করা হয়। উদ্ধার হাওয়া নবজাতক কন্যাসন্তান। তার গলায় জখম রয়েছে। মাথার ডান পাশে ক্ষত রয়েছে। এছাড়া পোকামাকড় শরীরের কিছু অংশ কামড়িয়ে ক্ষত করেছে। ধারণা করা হচ্ছে, কয়েক ঘণ্টা আগে ময়লার স্তূপে হত্যার উদ্দেশে ওই নবজাতককে ফেলে রাখা হয়েছিল। বর্তমানে নবজাতককে চিকিৎসা দেওয়া হচ্ছে। উপজেলার প্রশাসনের পক্ষ থেকে আমরা সার্বক্ষণিক এ ব্যাপারে তদারকি করছি। তবে নবজাতকের অবস্থা আশঙ্কাজনক। এটা একটা ন্যক্কারজনক ঘটনা।

তিনি জানান, আল্লাহ তাআলা নবজাতককে বাঁচিয়ে রাখলে ও সুস্থ হয়ে উঠলে সরকারি নিয়ম অনুযায়ী অভিভাবক হয়ে কেউ নিতে চাইলে দিয়ে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!