নারায়ণগঞ্জশুক্রবার , ১৭ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে মাদক নির্মূল কমিটি কর্তৃক ২৬৮ ক্যান বিয়ার উদ্ধার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৭, ২০২১ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জের সদর ইউনিয়নকে মাদকমুক্ত করতে ইউপি মেম্বারদের সমন্বয়ে গঠিত মাদক নির্মূল কমিটির কর্তৃক ২৬৮ ক্যান বিয়ার জব্দ করা হয়েছে। পরে জব্দকৃত মাদকদ্রব্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার সদর ইউনিয়নের ছনি এলাকা থেকে এসব বিয়ার উদ্ধার করা হয়।

রূপগঞ্জ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য আলমগীর হোসেন জানান, ১নং ওয়ার্ড ছনি গ্রামে কিছুদিন ধরে একটি মাদক ব্যবসায়ী চক্র মাদক দ্রব্য বিক্রি করে আসছিল। ফলে বিভিন্ন এলাকা থেকে এখানে মাদকসেবীরা আসতো। এসব নিয়ে গ্রামবাসীর তীব্র ক্ষোভ ছিলো। তাই স্থানীয় শিক্ষিত তরুণদের নিয়ে মাদক কারবার বন্ধ করতে একটি কমিটি গঠন করা হয়। তারপর ওই কমিটির সিদ্ধান্তে এলাকায় দিন রাত পাহাড়া বসানো হয়।

এদিকে বুধবার মধ্যরাতে ভুলুয়া সিটি নামীয় অফিসের পাশে একদল মাদক ব্যবসায়ী ছনি গ্রামে প্রবেশের উদ্দেশ্যে অটোরিকশা যোগে বিয়ার বহন করে এনে অন্য একটি রিক্সায় ওঠাচ্ছিলেন৷ এ সময় প্রহরীদলের ২ জন ধাওয়া করলে মাদক ব্যবসায়ীরা মাদক রেখে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ২৬৮ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

পুলিশে খবর দিলে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রূপগঞ্জ থানা পুলিশেরর এসআই মেরাজুল ইসলাম সোহাগ ওই বিয়ার উদ্ধার করে থানায় নিয়ে যায়।

উল্লেখ্য, মাদক কারবার নির্মূলে রূপগঞ্জ সদর ইউনিয়নের ইউপি সদস্য রমজান আলী, মোর্শেদ আলম, রিটন প্রধান, আলমগীর হোসেন ও আবদুল্লাহ আল মামুন দোলনের নেতৃত্বে বিভিন্ন ওয়ার্ডে মাদক নির্মূল কমিটি গঠন করা হয়েছে। এসব কমিটির সদস্যরা রাতদিন জেগে মাদক প্রতিরোধে এলাকায় প্রহরায় নিয়োজিত থাকেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!