নারায়ণগঞ্জরবিবার , ১৬ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তানকে কুপিয়ে জখম

Alokito Narayanganj24
মে ১৬, ২০২১ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রয়াত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিয়া মোঃ আরমানের ছেলে মাহমুদুল হাসান মুন্না(৪০) কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। ঈদের দিন সকাল ৭ টার দিকে উপজেলার কাঞ্চন এলাকায় ঘটে এ ঘটনা। হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তি দাবী স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ড।

আহত মাহমুদুল হাসান মুন্না জানায়, ঈদের আগের বৃহস্পতিবার বাড়ির সামনে রাস্তা থেকে ময়লা আবর্জনা পরিস্কার করতে গেলে পার্শ্ববতী হাবিবুরের ছেলে মাদকাসক্ত প্রান্ত মিয়া তার শরীরে থুথু ফেলে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে ঈদের দিন (শুক্রবার) সকাল ৭টারদিকে নিজ বাড়ী থেকে কাঞ্চন উত্তর বাজার কেন্দ্রিয় জামে মসজিদে মুন্না তার ছোট ছেলে আরহামকে নিয়ে ঈদের নামায পড়তে যাবার পথে মাদকাসক্ত প্রান্ত মিয়া, তার বাবা হাবিবুর, ভাই সিয়ামসহ আরো ২/৩ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে।

এসময় হামলাকারী মুন্নাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত মুন্নাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।এঘটনায় রাতেই মুন্না বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এদিকে মুক্তিযোদ্ধা কমান্ডার মিয়া মোঃ আরমানের ছেলের উপর হামলার খবর পেয়ে কাঞ্চন পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ তাকে দেখতে যান। কাঞ্চন পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার রফিকুল ইসলাম বলেন, মুক্তিযোদ্ধাদের কারনে দেশ আজ স্বাধীন। কিন্তু আজ আমাদের সন্তানদের উপরই হামলা, নির্যাতন। আমি এর তীব্র নিন্দা জানাই। এ ঘটনায় জড়িতদের অতি দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন।

এব্যাপারে রূপগঞ্জ থানার ওসি(ভারপ্রাপ্ত) জসীম উদ্দিন বলেন, মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!