নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে রাকিব হত্যা মামলায় গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
মার্চ ১৪, ২০২৩ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধি: রূপগঞ্জে রাকিব হত্যা মামলার ২ আসামি র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে আটকের পর পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের আটকেরতথ্য জানান র‍্যাব-১১ এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

এর আগে রাতে মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানাধীন মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় আসামি রূপগঞ্জের গোলাকান্দাইলের মৃত আছমত আলীর ছেলে জাকির হোসেন (৪৫) ও আলমগীর হোসেনের ছেলে ইলিয়াস হোসেনকে (২৪) আটক করা হয়।

মামলার বরাত দিয়ে র‍্যাব জানায়, ভিকটিম রাকিব হোসেন রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকায় তার বোন আখি আক্তারের নির্মাণাধীন ভবন দেখাশুনা করতেন।

স্থানীয় কুখ্যাত সন্ত্রাসী ও চাঁদাবাজগ্রুপ জাকির গ্রুপের লিডার জাকির হোসেন ও ইলিয়াস হোসেনসহ তাদের অন্যান্য সহযোগীরা ভিকটিম রাকিবের কাছ থেকে তার তত্ত্বাবধানে ওই নির্মাণাধীন ভবনের জন্য চাঁদা দাবি করে। ভিকটিম রাকিব চাঁদা দিতে অস্বীকৃতি জানায়।

এতে জাকির গ্রুপ রাকিবের ওপর ক্ষুব্ধ হয়। গত ২১ সেপ্টেম্বর রাতে রাকিব গোলাকান্দাইল পূর্বপাড়া হান্নানের চায়ের দোকানে অবস্থান করাকালে আসামি জাকির ও ইলিয়াসসহ জাকির গ্রুপের অন্যান্য সদস্যরা মিলে অতর্কিতভাবে হামলা করে। আসামিদের কাছে থাকা দেশীয় অস্ত্র দিয়ে নৃশংসভাবে ভিকটিম রাকিবকে ঘটনাস্থলে কুপিয়ে হত্যা করে তারা।

ওই ঘটনায় ভিকটিমের বোন আখি আক্তার বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামিরা বর্ণিত হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে বলে র‍্যাব জানিয়েছে। আটক আসামিদের পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সিআইডির তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!