নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত মুক্তিযোদ্ধা কমান্ডার পিনু

Alokito Narayanganj24
মে ৬, ২০২১ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জব্বার খান পিনুর (পিনু কমান্ডার) লাশ রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার মুড়াপাড়া সরকারী কলেজ মাঠে রাষ্ট্রীয় মর্যাদা দিয়ে নামাজে জানাজা শেষে মরহুমের ভুলতা ইউনিয়নের মাসুমাবাদ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

জানাজার নামাজের আগে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহানের নেতৃত্বে পুলিশের একটি দল মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম আব্দুল জব্বার খান পিনুর কফিনে গার্ড অব অনার প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোহাম্মদ আমানুল্লাহ, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, মতিউর রহমান আকন্দ ও মনির হোসেন, মুড়াপাড়া সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন প্রমুখ।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জব্বার খান পিনু ইন্তেকাল করেন। এর আগে ৩ এপ্রিল তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হলে প্রথমে উনাকে রাজধানীর রাশমনো হাসপাতালে ভর্তি করা হয়। ১২ এপ্রিল করোনা নেগেটিভ হয়। ২৫ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ৩০ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!