নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে র‌্যাবের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ১১

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জ উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় মাদক উদ্ধার অভিযানকে কেন্দ্র করে মাদক কারবারিরা র‌্যাবের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় বিদেশি পিস্তল, মাদক উদ্ধারসহ গ্রেফতার করা হয়েছে ১১ জনকে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ইউপি সদস্য বজলুর রহমান বজলুসহ ৩১ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতপরিচয় ৪০০ থেকে ৫০০ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় ৩টি মামলা করা হয়।

৩ কেজি ৮৫০ গ্রাম গাঁজা, মাদক বিক্রির ২৮ হাজার ৪০০ টাকা, ১৫ গ্রাম হেরোইন উদ্ধার ও অবৈধ আগ্নেয়াস্ত্র ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার, র‌্যাবের ওপর হামলা, আইনি কাজে বাধা, আসামি ছিনতাইয়ের চেষ্টা, গুলি, সরকারি গাড়ি ভাঙচুর, দাঙ্গায় লিপ্ত হবার অপরাধে র‌্যাব-১, সিপিসি-১ এর নায়েব সুবেদার তৌফিকুল ইসলাম বাদী হয়ে ৩টি মামলা করেন।

গ্রেফতারকৃতরা হলেন- চনপাড়া পুনর্বাসনকেন্দ্র এলাকার পারভীন বেগম, রিপন মিয়া, রাজু আহাম্মেদ রাজা, ইউপি সদস্য বজলুর রহমান বজলুর ভাই হাসান, তপু মিয়া, জসিম বেপারী, বাবু, আমিন, রাসেল হোসেন, নাজমুল হোসেন রায়হান ও সুজন।

এছাড়া পলাতক আসামিরা হলেন- একই এলাকার ইউপি সদস্য বজলুর রহমান বজলু, শাওন, মোস্তফা, শিল্পী বেগম, মোবারক, ফাইজউদ্দিন, শাহআলম, সোহাগ মাঝি, মিঠু, সিরাজুল, সাদ্দাম, মুন্না, পিয়াস, ওমর, মহসিন, বিল্লাল, আরাফাত, সম্রাট, বিকাশ ও মাল্টা রনিসহ ৪০০ থেকে ৫০০ আসামি।

এজাহারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-১ এর সদস্যরা চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ও অস্ত্র উদ্ধারসহ গ্রেফতারকৃত আসামিদের নিয়ে গাড়িতে উঠানোর সময় এজাহার নামীয় ও অজ্ঞাতপরিচয় পলাতক আসামিরা দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ইটপাটকেল মেরে গ্রেফতারকৃত আসামিদের ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে রাস্তার পাশে টায়ারে আগুন ধরিয়ে অবরুদ্ধ করে আইনানুগ কাজে বাধা প্রদান করার লক্ষ্যে র‌্যাবকে গুলি করে হত্যার চেষ্টা চালায়।

এসময় ইটপাটকেলের আঘাতে র‌্যাব সদস্য নাঈম ইসলাম, খন্দকার কামরুজ্জামান ইমন আহত হয়। হামলাকারীরা র‌্যাবের সরকারী গাড়ি ভাঙচুর করে। এসময় র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে ৭৭ রাউন্ড গুলি ও কার্তুজ ফায়ার করেন। প্রায় ২৫ থেকে ৩০ মিনিট গোলাগুলি হয়। খবর পেয়ে র‌্যাব-১১, র‌্যাব-১ এর পূর্বাচল ক্যাম্প ও রূপগঞ্জ থানা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে র‌্যাব সদস্যদের উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!