নারায়ণগঞ্জবুধবার , ১৭ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে র‌্যাবের জালে ইয়াবাসহ গ্রেপ্তার ১

Alokito Narayanganj24
জুন ১৭, ২০২০ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ইয়াবা ট্যাবলেটের একটি চালান সহ কামরুল হাসান (৩০) নামের এক মাদক কারবারিকে আটক করছে র‌্যাব-১ এর একটি বিশেষ দল।

মঙ্গলবার (১৬ জুন) রাত সাড়ে ১০টার দিকে রূপগঞ্জের পূর্বাচল উপশহর এলাকায় অভিযান চালিয়ে ওই মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় ধৃতের কাছ থেকে ৭ হাজার ৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃত কামরুল হাসান চট্টগ্রামের সন্ধীপ থানার মুসাপুর গ্রামের বেলা কাজীর বাড়ির মো. আবুল কাশেমের ছেলে।

র‌্যাব-১ এর মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা গেছে ৩০০ ফিট সড়ক সংলগ্ন পশি জামে মসজিদ এলাকায় কতিপয় ব্যক্তি গোপনে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। সংবাদ পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল উক্ত জামে মসজিদ এর পাশে খালি জায়গার উপর অভিযান চালিয়ে উপরোক্ত ব্যক্তিকে উল্লিখিত পরিমাণ মাদকদ্রব্যসহ আটক করা হয়।

তিনি আরো জানান, দীর্ঘদিন যাবৎ সে কক্সবাজার ও চট্টগ্রাম জেলার বিভিন্ন জায়গা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যের চালান সংগ্রহপূর্বক দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!