নারায়ণগঞ্জশনিবার , ৮ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে র‌্যাবের হাতে পরিবহন চাঁদাবাজ আটক

Alokito Narayanganj24
মে ৮, ২০২১ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জ থেকে ১০ মামলার আসামি মাসুদকে চাঁদাবাজির সময় হাতেনাতে গ্রেফতার করেছে র‍্যাব-১১। এ সময় তার কাছ থেকে চাঁদাবাজির ১ হাজার ৬৩৫ টাকা উদ্ধার করা হয়।

শনিবার (৮ মে) দুপুরের দিকে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১ এর সদর দফতর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির এসব তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার (৭ মে) রাতে তারাবো দক্ষিণ পাড়া সোনালী রোডস্থ শবনম ভেজিটেবলস অয়েল মিলের কার্টন কারখানার গেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, এ চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন তারাবো দক্ষিণ পাড়া এলাকায় রাস্তায় চলাচলরত ট্রাকচালক ও হেলপারদের ভয়ভীতি দেখিয়ে ট্রাকপ্রতি দৈনিক ৫০ থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, গ্রেফতার মাসুদ এর আগেও একই স্থান থেকে সাতবার র‍্যাবের হাতে গ্রেফতার হন। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, চাঁদাবাজি ও মাদকসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকায় রূপগঞ্জ থানায় প্রায় ১০টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!