নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে লিলি কারখানায় অগ্নিকাণ্ডে মৃত্যু বেড়ে ছয়

Alokito Narayanganj24
এপ্রিল ১৪, ২০২২ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জের লিলি কেমিক্যাল কারখানায় অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন মো. রিপন (২৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। এ নিয়ে এ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ছয়জনে।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকেল সাড়ে ৫টার দিকে মো. রিপনের মৃত্যু হয়। তার শরীরের ৩০ শতাংশ দগ্ধ ছিল।

তিনি জানান, লিলি কেমিক্যাল কারখানায় আগুনের ঘটনায় দগ্ধ ৯ জনকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল। তার মধ্যে ছয়জন মারা গেছেন। বর্তমানে তিনজন চিকিৎসাধীন। তাদের প্রত্যেকের আবস্থা আশঙ্কাজনক।

গত ২৯ মার্চ রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জের লিলি কেমিক্যাল কারখানায় এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় ৯ জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!