নারায়ণগঞ্জরবিবার , ৩ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে লিলি কেমিক্যাল কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় মামলা

Alokito Narayanganj24
এপ্রিল ৩, ২০২২ ১০:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: রূপগঞ্জে লিলি কেমিক্যাল কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় মালিকসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রোববার (৩ এপ্রিল) আজিজার রহমান নামের এক ব্যক্তি বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলাটি করেন।

মামলায় লিলি কেমিক্যাল কারখানার মালিক একেএম সেলিম, ম্যানেজার আব্দুল বাতেন, ইলেকট্রিশিয়ান রফিকুল ইসলাম, কাস্টম সাবরুল ইসলাম ও সুপার ভাইজার কাউসার হাবিবকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, আজিজার রহমানের ভাই আকালু লিলি কেমিক্যাল কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। অগ্নিকাণ্ডের ঘটনায় তিনি লিলি কেমিক্যাল কারখানার মালিক একেএম সেলিমসহ কর্মকর্তাদের দায়িত্ব অবহেলাকে দায়ী করছেন।

এর আগে গত ২৯ মার্চ রাত সোয়া ১০টার দিকে কারখানার পেস্টিং সলিউশন (জুতা তৈরির আঠা) মেশিনের সুইচ চাপ দেন এক শ্রমিক। এসময় বিকট শব্দে মেশিনে আগুন ধরে যত্রতত্র দাহ্য পদার্থ জাতীয় ক্যামিকেল মজুত থাকায় দ্রুত কারখানায় আগুন ছড়িয়ে পড়ে।

এ সময় আকালু, শ্রমিক সজিব, বায়েজীদ, রাসেল, মুজাহিদ, খাদেমুল, রোকন, মেহেদী ও রিপন কর্মরত থাকা অবস্থায় অগ্নিদগ্ধ হন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আকালুসহ চারজন মারা গেছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আশা করছি দ্রুত তাদের গ্রেফতার করতে পারবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!