নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে শতাধিক মোটরসাইকেল আটক

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০২০ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জে অপরাধ দমনে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকাল ১০টায় ভুলতা ফাঁড়ি এলাকায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( ডিবি) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী এর নেতৃত্বে অবৈধ মোটরসাইকেল আটক অভিযান পরিচালনা করেন।

এসময় উপস্থিত থাকেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল ‘গ”) মোঃ মাহিন ফরাজী, ভুলতা ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান মোল্লা, ট্রাফিক পুলিশ ইনস্পেক্টর মোঃ মনিরুল ইসলাম ও  সার্জেন্ট রফিকুল ইসলাম এ অভিযান পরিচালনায় অংশ নেয়।

এসময় ডিবি পুলিশের প্রায় ২০ জন সদস্য ও ফাঁড়ি পুলিশের সদস্যরা অংশ নেয়।

সকাল সাড়ে ১০টায় এ অভিযান শুরু হয়ে চলে ১২টা পর্যন্ত। অভিযানে কয়েক শতাধিক মোটর সাইকেল আটক করে তাদের কাগজপত্র যাচাই বাছাই করে বিভিন্ন অপরাধে ১৭ টা মামলা দিয়ে ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

কাগজপত্র না থাকায় ২ টি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদ পারভেজ চৌধুরী বলেন, এলাকায় অবৈধ মোটর সাইকেল দিয়ে ছিনতাই, মাদক পাঁচারসহ বিভিন্ন অপরাধ বন্ধের লক্ষে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!