নারায়ণগঞ্জবুধবার , ১৩ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে সংঘর্ষের ঘটনায় ২ কাউন্সিলর প্রার্থীসহ গ্রেপ্তার ৬

Alokito Narayanganj24
জানুয়ারি ১৩, ২০২১ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে মঙ্গলবার সন্ধ্যায় আসন্ন তারাব পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় বুধবার সকালে রূপগঞ্জ থানায় ১৪১ জনকে আসামি করে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই কাউন্সিলর প্রার্থীসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, আগামী ১৬ জানুয়ারি তারাব পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর আনোয়ার হোসেন (ডালিম প্রতীক) ও আরেক প্রার্থী রুহুল আমিন (উটপাখি প্রতীক) মিছিল শোডাউনের আয়োজন করে। সন্ধ্যায় উভয় পক্ষের মিছিল নোয়াপাড়া মহিলা মাদ্রাসার সামনে মুখোমুখি হলে উভয়পক্ষের সমর্থরা উত্তেজিত হয়ে উঠে। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সন্ধ্যা থেকে রাত ৭টা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। হামলাকারীরা ৪টি মোটরসাইকেল, ১টি প্রাইভেটকারসহ দুটি টেক্সটাইলে মিলে ব্যাপক ভাংচুর করে।

খবর পেয়ে রাত ৭টার দিকে নারায়ণগঞ্জ জেলার নির্বাচন কর্মকর্তা মতিয়ার রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফিফা খাঁন, নারায়ণগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) মাহীন ফরাজী, উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবুর রহমান ও রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনায় বুধবার সকালে কাউন্সিলর প্রার্থী রুহুল আমিনের চাচাতো ভাই নাজমুল হাসান কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেনসহ ১৬ জন নামীয়সহ আরো অজ্ঞাতনামা ৮০ জনকে আসামি করে এবং কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেনের ছোট ভাই শাহজালাল বাদী হয়ে কাউন্সিলর প্রার্থী রুহুল আমিনসহ ১৫ জন নামীয়সহ আরো অজ্ঞাতনামা ৩০ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করে।

মামলার ভিত্তিতে পুলিশ কাউন্সিলর প্রার্থী রুহুল আমিন (উটপাখি প্রতীক), আনোয়ার হোসেন (ডালিম প্রতীক), রাজিব, সোহেল, হাবিবুর রহমান ও সাইদুর রহমান নামে ৬ জনকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে।

এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ার রহমান বলেন, দুই কাউন্সিলর প্রার্থী সমর্থকের মধ্যে সংঘাতের ঘটনায় রূপগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। দুই কাউন্সিলর প্রার্থীসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে সে এলাকায় ৪জন ম্যাজিস্ট্রেট টহলরত আছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তাছাড়া নির্বাচন সুষ্ঠু করতে সব রকম ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!