নারায়ণগঞ্জসোমবার , ১৩ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে স্কুলছাত্রীকে গণধর্ষণ, সড়ক অবরোধ বিক্ষোভ

Alokito Narayanganj24
জানুয়ারি ১৩, ২০২০ ১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯ম শ্রেণির এক শিক্ষার্থীকে দুদিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ শনিবার রাতে তিন ধর্ষককে গ্রেপ্তার করেছেন। এদিকে রবিবার বেলা ১১টার দিকে ধর্ষকদের গ্রেপ্তার শাস্তির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায় ঘটেছে এ ঘটনা।

ধর্ষিতার পিতার দেয়া মামলার এজাহার থেকে জানা যায়, তার মেয়ে গন্ধর্বপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী। কয়েকদিন আগে গন্ধর্বপুর এলাকার বাদল মিয়ার ছেলে তৌসিফ তার মেয়ের কাছ থেকে ৫০০ টাকা ধার নেয়। বৃহস্পতিবার দুপুরে গন্ধর্বপুর স্ট্যান্ড থেকে তার মেয়ে সেই টাকা ফেরত আনতে যায়। টাকা নিয়ে বাড়ি ফেরার পথে তৌসিফ, কর্নগোপ এলাকার আফজাল, রূপসী প্রধান বাড়ির আবু সুফিয়ান সোহানসহ ৬/৭ তার মেয়েকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। প্রথমে রূপসী এলাকার একটি বাড়িতে ও পরে স্থানীয় কর্নগোপ এলাকার একটি বাড়িতে তার মেয়েকে তারা দুদিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের পর শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকায় তাকে ফেলে রেখে ধর্ষণকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে মৌচাক থেকে  উদ্ধার করে। বর্তমানে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় পুলিশ শনিবার রাতে অভিযুক্ত গন্ধর্বপুরের বাদলের ছেলে তৌসিফ ও কর্নগোপ এলাকার আব্দুল হামিদের ছেলে আফজাল ও রূপসী প্রধান বাড়ির আবু কালামের ছেলে আবু সুফিয়ান সোহান নামে তিন ধর্ষককে গ্রেপ্তার করেছেন।

এদিকে রবিবার বেলা ১১টার দিকে উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের গন্ধর্বপুর এলাকায় শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেন গন্ধর্বপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির আশ্বাস দিলে ১২টার দিকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নিয়ে শিক্ষা প্রতিষ্ঠানে ফিরে যায়।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) রফিকুল হক জানান, এ ঘটনায় ৪ জন নামীয় ও আরো অজ্ঞাতনামা ৩ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছেন। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!