নারায়ণগঞ্জশনিবার , ২৪ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দগ্ধ আরো ৩ জনের মৃত্যু

Alokito Narayanganj24
অক্টোবর ২৪, ২০২০ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের রূপগঞ্জ প্রিমিয়ার ষ্টীল এন্ড রি-রোলিং মিলে লোহা গলানোর কড়াই (ভাট্টি) থেকে গলিত লোহা ছিটকে পড়ে চিকিৎসাধীন অবস্থায় ফাহিম, শাকিল ও সিদ্দিক নামে আরো ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় রয়েছে আরো এক শ্রমিক।

শুক্রবার ও শনিবার শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ওই ৩ জন শ্রমিক মৃত্যু বরণ করে। এ নিয়ে মৃতের সংখ্যা দাড়াল ৪ জনে।

এদিকে এঘটনায় প্রিমিয়ার ষ্টীর এন্ড রি-রোলিং মিলের জেনারেল ম্যানেজার ও ম্যানেজারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে রূপগঞ্জ থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, বৃহস্পতির রাত আড়াইটার দিকে হঠাৎ রড তৈরির জন্য লোহা গলানোর কড়াই (ভাট্টি) থেকে গলিত লোহা ছিটকে পড়ে ঘটনাস্থলেই পুড়ে মৃত্যু বরণ করেন চুয়াডাঙ্গার সদর থানাধীন আলোকদিয়া এলাকার শাহজাহানের ছেলে মিজানুর রহমান (৫০) নামে এক শ্রমিক। এসময় গুরুত্বর দগ্ধ হয় আরো ৫ শ্রমিক। রাতেই তাদের চিকিৎসার জন্য রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মৃত্যু বরণ করে লালমনিহাটের পাটগ্রাম থানাধীন বাংলাবাড়ি এলাকার আকবর আলীর ছেলে ফাহিম (২৪)।

শনিবার ভোর সাড়ে ৪টার দিকে মৃত্যু বরণ করে লালমনিহাটের পাটগ্রাম থানাধীন বাংলাবাড়ি এলাকার সুবহান মিয়ার ছেলে শাকিল (২২) ও কুড়িগ্রামের নাগেশ্বরী থানা এলাকার বিজু শেখের ছেলে মোঃ সিদ্দিক (৩৫)। এনিয়ে মৃতের সংখ্যা দাড়াল ৪ জনে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে রাজু ও রফিক নামে দুই শ্রমিক।

সেফটি জ্যাকেট ছাড়াই সাধারণ পোশাকে শ্রমিকরা কাজ করার কারণেই এদুর্ঘটনা ঘটেছে বলে ওসি আরো জানায়। ঘটনায় শনিবার রূপগঞ্জ থানার এসআই নাহিদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় প্রিমিয়ার ষ্টীল রি-রোলিং মিলের জেনারেল ম্যানেজার আশরাফ ও ম্যানেজার নাসির কে আটক করেছে।

এব্যাপারে বার্ণ ইনস্টিটিউটের জরুরি বিভাগের নার্সিং ইনচার্জ মো. আহসান হাবিব জানায়, আহত ২ শ্রমিকের মধ্যে একজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বাকি একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!