নারায়ণগঞ্জশুক্রবার , ১৫ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বেচ্ছাসেবকলীগের দুই নেতা নিহত

Alokito Narayanganj24
জানুয়ারি ১৫, ২০২১ ১২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে একটি কাভার্ড ভ্যানের চাপায় ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোবারক হোসেন (৪২) ও সহ-সভাপতি করিম হোসেন (৫১) নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সাওঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে মোটর সাইকেলে ভুলতা আসার সময় ঢাকা-সিলেট মহাসড়কের সাওঘাট এলাকায় নরসিংদীগামী কাভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো- ট-১৮-৪৩১৮) সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও স্থানীয় মর্তুজাবাদ এলাকার আবুল হাসেম মিয়ার ছেলে মোবারক হোসেন ও সোনাব এলাকার আব্দুর রহমান মাতব্বরের ছেলে ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি করিম হোসেন মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ দুর্ঘটনায় ঘাতক কাভার্ডভ্যানটি পুলিশ জব্দ করেছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!