নারায়ণগঞ্জসোমবার , ২৭ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ১৪৪ ধারা জারি

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৭, ২০২১ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালনকে কেন্দ্র করে রূপগঞ্জে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপ পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছে। এতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নজুড়ে সোমবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা থেকে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ১২টা পর্যন্ত ৩০ ঘণ্টার জন্য ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

আদেশে বলা হয়েছে, আগামী ৩০ ঘণ্টার জন্য সে এলাকায় পাঁচ জনের অধিক চলাচল, জটলা, মাইক, হর্ন বাজানোসহ যেকোনও ধরনের সভা সমাবেশ অনুষ্ঠান সম্পূর্ণভাবে নিষিদ্ধ।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ নুসরাত জাহান বলেন, ‘আমাদের কাছে গোয়েন্দা তথ্য আছে, দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটতে পারে। সে জন্য প্রশাসনের ঊর্ধ্বতনের সঙ্গে কথা বলে ইউনিয়নজুড়ে ১৪৪ ধারা জারি করা হয়েছে। অনুষ্ঠানের নামে কেউ যেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সে জন্য সোমবার সন্ধ্যা থেকেই কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়সহ আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে মঙ্গলবার আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে ইউনিয়ন আওয়ামী লীগ। ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি করা হয় ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলামকে। একইদিনে ও একইস্থানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহেদ আলীর নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর একই উপলক্ষে সমাবেশের ডাক দেয়। পাল্টাপাল্টি অনুষ্ঠানকে ঘিরে দুই পক্ষই এলাকায় প্রচার প্রচারণা ও শোডাউন করে। এতে মানুষের মধ্যে ভীতি ছড়িয়ে পড়ে। কর্মসূচিকে ঘিরে আইনশৃঙ্খলা অবনতি এবং সংঘাতের আশঙ্কায় ইউনিয়নজুড়ে ৩০ ঘণ্টার জন্য ১৪৪ ধারা জারি করেন ইউএনও।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!