নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ৪০ কেজি গাঁজা ও ট্রাকসহ আটক-২

Alokito Narayanganj24
অক্টোবর ৩, ২০১৯ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জরূপগঞ্জে ৪০ কেজি গাঁজা ও একটি ট্রাকসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-১।বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে  র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল উপজেলার ব্রাক্ষণখালীস্থ কাঞ্চনব্রীজ সংলগ্ন বিআরটিসি যাত্রী ছাউনির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে  মাদক ব্যবসায়ী চক্রের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন।

আটককৃতরা হলেন, নওগাঁ জেলার চশরামপুর এলাকার মোঃ আব্দুল গফুর মিয়ার ছেলে মোঃ মহিবুল্লাহ (৩৫), একই এলাকার মোঃ খোরশেদ আলমের ছেলে মোঃ মুন্না (২৮)।

র‌্যাব-১ এর লেঃ কর্ণেল মোঃ সারওয়ার-বিন-কাশেম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, বেশ কিছুদিন ধরে একটি মাদক ব্যবসায়ী চক্র দেশের বিভিন্ন স্থান হতে মাদক দ্রব্য কৌশলে রাজধানীসহ আশপাশের জেলায় নিয়ে আসছে।  বৃহস্পতিবার (৩ অক্টোবর) আনুমানিক ২ টা ৩০ মিনিটের দিকে র‌্যাব-১ একটি আভিযানিক দল উপজেলার ব্রাক্ষণখালীস্থ কাঞ্চনব্রীজ সংলগ্ন বিআরটিসি যাত্রী ছাউনির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে  মাদক ব্যবসায়ী চক্রের দুই মাদক ব্যবসায়ী  মহিবুল্লাহ (৩৫), ও  মোঃ মুন্নাকে (২৮) আটক করেন। । এসময় আটককৃতদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা, ২টি মোবাইল ফোন ও নগদ এক হাজার টাকা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!