নারায়ণগঞ্জবুধবার , ২৫ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ৪ ইটভাটাকে চার লাখ টাকা জরিমানা

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৫, ২০১৯ ১২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে অনুমোদন না থাকায় ও পরিবেশ দূষণের অভিযোগে চারটি ইটভাটাকে চার লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নারায়ণগঞ্জ জেলা পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক সাঈদ আনোয়ার, পরিদর্শক মইনুল হক, আব্দুল গফুর, স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউএনও মমতাজ বেগম  জানান, পরিবেশ অধিদপ্তরের কোনো রকম ছাড়পত্র নেয়নি এনআরবি ব্রিকস, পিআরবি ব্রিকস, এমআরবি ব্রিকস ও এমএমকে ব্রিকস। তবে এর মধ্যে আধুনিক চিমনি ব্যবহার না করার কারণে এমআর ব্রিকসের ইট উৎপাদন বন্ধ করে দেওয়া হয়েছে।

এ সময় চারটি ইটভাটাকে এক লাখ টাকা করে মোট চার লাখ টাকা জরিমানা আদায় করা হয়। যে সব ইটভাটা পরিবেশের ছাড়পত্র ও বৈধ কোনো কাগজপত্র নেইনি সে সকল ইটভাটাতে পর্যায়ক্রমে অভিযান পরিচালনা করা হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!