নারায়ণগঞ্জশনিবার , ৩১ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ৬৭২ ক্যান বিয়ারসহ গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
জুলাই ৩১, ২০২১ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জে ৬৭২ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১(সিপিসি-৩)।শনিবার (৩১ জুলাই) সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন ব্রীজ সংলগ্ন সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।এসময় তাদের কাছ থেকে ৬৭২ ক্যান বিদেশী বিয়ার, ৩টি মোবাইল সেট, নগদ টাকাসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, আড়াইহাজার উপজেলার ইদবারদী এলাকার মৃত বাবুল ভূইয়ার ছেলে সুজন ভূঁইয়া (২৮), কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার কটিয়াদী নয়া বাড়ি এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে কাইয়ুম(২৭) ।

র‌্যাব-১ (সিপিসি-৩, রূপগঞ্জ) পূর্বাচল ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার (ডিএডি) শেখ ফরিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছে। গ্রেফতারকৃতদের রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মাদক আইনে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!