নারায়ণগঞ্জবুধবার , ৪ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের তফসিল ঘোষণা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৪, ২০১৯ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। মঙ্গলবার বাংলাদেশ নির্বাচন কমিশনের আদেশক্রমে উপসচিব মোঃ আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তফসিল ঘোষণা করেন। বুধবার সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান তথ্য জানান।

উপজেলা নির্বাচন কর্মকতা মাহবুবুর রহমান জানান, নির্বাচন কমিশনারের দেয়া তফসিলে জানানো হয়েছে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন আগামী ১২ সেপ্টেম্বর, যাচাই-বাছাই ১৫ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২২ সেপ্টেম্বর। আর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৪ অক্টোবর। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।

এদিকে তফসিল ঘোষণার খবর এলাকায় ছড়িয়ে পড়ার সাথে সাথে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা মাঠে নেমে পড়েছেন। এবারের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে কাজ করছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন ভূইয়া, বর্তমান চেয়ারম্যান আবু হোসেন ভূইয়া রানু, যুবলীগ নেতা মশিউর রহমান রিপন, এডভোকেট কবির হোসেন, উপজেলা ছাত্রদল নেতা আবু মোহাম্মদ মাসুম। এদের মধ্যে সুবিধাজনক অবস্থানে  আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন ভূইয়া রয়েছে বলে স্থানীয়রা জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!