নারায়ণগঞ্জসোমবার , ২৮ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জ থানার অস্ত্র মামলায় ১ জনের ১০ বছরের কারাদন্ড

Alokito Narayanganj24
অক্টোবর ২৮, ২০১৯ ১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জ থানার একটি অস্ত্র মামলায় আবদুল খালেক ( ৪৩ ) কে ১০ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়া মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় খলিলুর রহমান নামের এক আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানার আদালত এ রায় ঘোষণা করেন । বিশেষ ট্রাইব্যুনাল নং ৪৩/১৬, রূপগঞ্জ মামলা নং ৩/৩/১৬ ।

সাজাপ্রাপ্ত আসামি আবদুল খালেক রূপগঞ্জ থানাধীন চাঁনপাড়া এলাকার মৃত নুরুল হকের ছেলে। খালাস প্রাপ্ত আসামি খলিলুর রহমান একই এলাকার ফজলুল রহমান ।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ৩ মার্চ  র‌্যাাব- ১১ ডিএডি মুন্সী নজরুল ইসলামের নেতৃত্বে রূপগঞ্জ চাঁনপাঙা পুনর্বাসন এলাকার খলিলুর রহমানের বাডড়র তিন তলায় অভিযান চালিয়ে একটি রিভলবারসহ আবদুল খালেক ও খলিলুর রহমানকে গ্রেফতার করে।
পরে মুন্সী নজরুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় ১৯৭৮ সালের অস্ত্র আইনের  ১৯ (অ) দ্বারা মামলায় দায়ের করেন ।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) এড. জাসমিন আহমেদ জানান, ২০১৬ সালে রূপগঞ্জ থানার একটি অস্ত্র মামলায় আবদুল মালেক নামের একজনের ১০ বছরের সশ্রম কারাদন্ড ও খলিলুর রহমান নামের আরেক আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় বেকসুর খালাস প্রদান করেন। ১৩ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আজ এ রায় প্রদান করেন । রায়ের সময়ে আসামি আদালতে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!