নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৩ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ

Alokito Narayanganj24
মে ২৩, ২০১৯ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : অফিসার ইনচার্জ হিসেবে পদায়নের একমাসের মধ্যে রূপগঞ্জ থানার মাহমুদুল হাসান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে মনোনীত হয়েছেন। গত বুধবার ডিআইজি (ঢাকা রেঞ্জ) কার্যালয়ে ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন তাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে ক্রেস্ট ও সম্মাননা পদক তুলে দেন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন-অর-রশিদ (বিপিএম-পিপিএম)সহ ঢাকা বিভাগের সব জেলার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন। মামলার নিষ্পত্তি, অজ্ঞাত হত্যা মামলার রহস্য উদঘাটন, গণধর্ষণ মামলার আসামি আটক ও ১৬৪ ধারা জবানবন্দি আদায়, সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক, মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধারে বিশেষ অবদানের কারণে তিনি সম্মাননা অর্জন করেন।

জানা যায়, ওসি মাহমুদুল হাসান ২০০৫ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। কর্মজীবনে অসংখ্য মামলা নিষ্পত্তি, অস্ত্র উদ্ধারসহ দেশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী এবং ইমু বাহিনীর প্রধান ইমুর সাথে সম্মুখ বন্দুকযুদ্ধের ঘটনায় ইমু নিহত হয়। তিনি গত পহেলা এপ্রিল রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে পদায়ন হন। এর এক মাসের মধ্যে তিনি বিভাগের শ্রেষ্ঠ অফিসার মনোনীত হোন।

এ ব্যাপারে তিনি বলেন, এ প্রাপ্তিতে কাজের উৎসাহ অনেক বেড়ে গিয়েছে। কর্মজীবনের পুরো সময় পুলিশ হিসেবে সাধারণ মানুষের পাশে থাকতে চাই। একমাত্র বাংলাদেশ পুলিশ বাহিনী পারে সকল মানুষের সুখে-দুঃখে পাশে থাকতে। আমি যতদিন আছি কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী রূপগঞ্জ থানার মাটিতে দাঁডাতে পারবে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!