নারায়ণগঞ্জবুধবার , ১৫ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জ থেকে ছিনতাই হওয়া চিনি ময়মনসিংহে উদ্ধার,আটক-১

Alokito Narayanganj24
জানুয়ারি ১৫, ২০২০ ৮:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে ছিনতাই হওয়ার আট দিন পর ৩২০ বস্তা চিনির মধ্যে ২৫৩ বস্তা চিনি ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ছিনতাইয়ের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ট্রাক চালককে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১৩ জানুয়ারি) ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থেকে উদ্ধার ছিনতাইকৃত চিনি উদ্ধার হয়। ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকায় ট্রাকের ড্রাইভার সজিব মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত সজিব পাবনা জেলার গাছপাড়া ব্রাকমোড় এলাকার আব্দুল জব্বারের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, গত ৫ জানুয়ারি রূপগঞ্জের রূপসী সিটি গ্রুপ থেকে তীর মার্কা ৩২০ বস্তা চিনি ক্রয় করে ফরিদপুর জেলার ভাঙ্গা এলাকার উজ্জল স্টোরের মালিক উজ্জল কর। পরে সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার গোলাম মাহাবুব মিয়ার মালিকানাধীন নিউ আপন ট্রান্সপোর্ট এজেন্সির মাধ্যমে ট্রাকযোগে ফরিদপুরের উদ্দেশ্যে চিনির বস্তাগুলো তিনি পাঠিয়ে দেন।

পরে গত ৬ জানুয়ারি ঠিকানা মতো চিনিগুলো না পৌঁছালে চিনির মালিক উজ্জল ট্রান্সপোর্ট মালিককে বিষয়টি অবগত করেন। ট্রান্সপোর্ট মালিক রূপসী সিটি গ্রুপের ম্যানেজারকে বিষয়টি জানান। এ সময় ট্রান্সপোর্টের মালিক গোলাম মাহাবুব মিয়া ট্রাকের মালিক মাসুদ আলী, ট্রাক ড্রাইভার সজিব মিয়া ও ট্রাকের হেলপার সোহেলের সঙ্গে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হয়।

এ ঘটনায় ট্রান্সপোর্টের মালিক গোলাম মাহাবুব মিয়া বাদী হয়ে ট্রাকের মালিক, ট্রাক ড্রাইভার ও হেলপারকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোতালিব হোসেন জানান, সোমবার (১৩ জানুয়ারি) বিকালে পাবনা জেলার গাছপাড়া ব্রাকমোড় এলাকায় অভিযান চালাই। এ সময় ট্রাক ড্রাইভার সজিব মিয়াকে গ্রেপ্তার করা হয়। এরপর তার দেওয়া তথ্যমতে ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ বাজারের তিনটি দোকান থেকে ২৫৩ বস্তা চিনি উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তারও করা হয়েছে। বাকি মালামাল উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!