নারায়ণগঞ্জসোমবার , ১৩ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জ থেকে দুই তরুণীকে ভারত পাচার, অভিযুক্ত গ্রেপ্তার

Alokito Narayanganj24
মার্চ ১৩, ২০২৩ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধি:রূপগঞ্জ থেকে চাকরির প্রলোভন দেখিয়ে শ্যামলী রানী (১৭) ও শিলা রানী (১৭) নামের দুই তরুণীকে ভারতে পাচারের মামলায় প্রধান আসামী নবী হোসেন মোল্লাকে (৫৫) গ্রেপ্তার করে পুলিশ।

সোমবার (১৩ মার্চ) সকালে জেলার সোনারগাঁ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি -তদন্ত) আতাউর রহমান জানান, চলতি বছরের পহেলা জানুয়ারি উপজেলার ভুলতা এলাকা থেকে শ্যামলী রানী ও তার বান্ধবী শিলা রানীকে চাকুরীর প্রলোভন দেখিয়ে একটি চক্র অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

তাদের খুঁজে না পেয়ে এ ঘটনায় রূপগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরী করেন তাদের পরিবার।

পরে গত ২৪ জানুয়ারি ভারতীয় একটি মোবাইল নম্বর থেকে নিখোঁজ শ্যামলী তার মাকে ফোনে তাদের অপহরণের পর ভারতে পাচারের বিষয়টি জানান।

তিনি আরো জানান, অধিক বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে সোনারগাঁ এলাকার হাশেম আলীর ছেলে নবী হোসেন মোল্লা ও আইজা মিয়ার ছেলে জাকির হোসেন তাদের পাচার করেছেন। বর্তমানে তারা ভারতের পশ্চিম বঙ্গের বনগাঁও এলাকায় রয়েছে।

এ ঘটনায় ২৫ জানুয়ারি শ্যামলীর মা মুক্তা রানী রায় বাদী হয়েছে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করলে সোমবার সকালে সোনারগাঁ থেকে প্রধান আসামী নবী হোসেন মোল্লাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নবী হোসেন দুই নারীকে টাকার বিনিময়ে ভারতে পাচার করার কথা স্বীকার করেছেন। আটককৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!