নারায়ণগঞ্জসোমবার , ২২ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রেকার বিল দিতে না পেরে ইজিবাইক চালকের আত্মহত্যার চেষ্টা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২২, ২০২১ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে নিজের পেটে ছুরি ঢুকিয়ে জুম্মন (৩০) নামে ব্যাটারিচালিত এক ইজিবাইক চালক আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন বলে খবর পাওয়া গেছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় উপজেলার শিমরাইলের কাঁচপুর সেতুর পশ্চিম পাশে জেলা ট্রাফিক পুলিশের ডাম্পিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের ডাচবাংলা ব্যাংক ইউটার্ন এলাকা থেকে জুম্মনের ব্যাটারিচালিত ইজিবাইকটি আটক করে পুলিশের সহকারী শহর উপপরিদর্শক (এটিএসআই) রাশেদ। এ সময় জুম্মনকে কয়েকটি চড় থাপ্পড় মেরে আড়াই হাজার টাকা রেকার বিল দাবি করেন রাশেদ। পুলিশের মার খেয়ে এবং দাবিকৃত রেকার বিল পরিশোধ করতে না পেরে ক্ষোভে অভিমানে নিজের পেটে নিজেই ছুরিকাঘাত করেন জুম্মন।

এ সময় হতবাক হয়ে পড়েন প্রত্যক্ষদর্শীরা। তারা ওই সময় দ্রুত তাকে সিদ্ধিরগঞ্জের সুগন্ধা হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তবে রেকার বিল দাবির কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাফিক পুলিশের টিআই আব্দুল করিম। তিনি বলেন, ওই ইজিবাইক চালক নিজের পেটে নিজেই ছুরি মেরেছে না অন্য কেউ ছুরি মেরেছে তা জানা যায়নি। খবর পেয়ে আমাদের রেকারের অপারেটর সেখানে গিয়ে ইজিবাইকটি হেফাজতে রেখেছে। আহত ইজিবাইক চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখন ভালো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!