নারায়ণগঞ্জশুক্রবার , ১৭ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রেল লাইনের মাঝখানে গড়ে ওঠা অবৈধ দোকানের কারনে পঙ্গুত্বের পথে পথচারী

Alokito Narayanganj24
জানুয়ারি ১৭, ২০২০ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :দুই রেল লাইনের মাঝখানে গড়ে ওঠা অবৈধ দোকানের কারনে পঙ্গুত্বের পথে রবিউল ইসলাম(২৫) নামের এক যুবক। শুক্রবার (১৭ জানুয়ারি) সকাল সোয়া ৮ টারদিকে ফতুল্লা রেল স্টেশন বাজার সংলগ্ন রেল গেইট এলাকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় স্থানীয় জনতা উত্তেজিত হয়ে দুই রেল লাইনের মাঝখানে থাকা সকল অবৈধ দোকান গুড়িয়ে দিয়েছে। আহত রবিউল ইসলাম পিলকুনি মোল্লা বাড়ি এলাকার বাবুল হোসেনের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সোয়া ৮ টারদিকে ঢাকার কমলাপুর থেকে নারায়ণগঞ্জগামী ট্রেন ফতুল্লা রেল স্টেশন যাত্রী ওঠানামার জন্য বিরতি দেয়। বিরতি শেষে ট্রেনটি নারায়ণগঞ্জের উদ্দেশ্যে ছাড়ার পর রবিউল ট্রেনে ওঠার চেষ্টা করে। এ সময় স্টেশন বাজার রেল গেইট সংলগ্ন জামালের মালিকানাধীন অবৈধ ফলের দোকানের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে যায়। এতে তার ডান পা ভেঙ্গে যায়। পরে স্থানীয় জনগন উত্তেজিত হয়ে জামাল ও রহমানের দোকান সহ দুই রেল লাইনের মাঝখানে থাকা অবৈধ দোকানগুলো গুড়িয়ে দেয়।

স্থানীয়দের অভিযোগ, দুই রেল লাইনের মাঝখানে অসংখ্য অবৈধ দোকান গড়ে মূল কারিগর জামাল ও রহমান। রেল লাইনের উভয় পাশের মুখেই তারা বহু বছর আগে এই অবৈধ দোকান গড়ে তোলে। পরবর্তীতে ওদের দেখাদেখি তাদের পেছন পেছন অসংখ্য অবৈধ দোকান গড়ে ওঠে। এভাবে প্রায় স্টেশনের প্লাটফর্মের কাছাকাছি চলে গেছে। যার ফলে স্বাভাবিকভাবে যাত্রীরা ট্রেনে ওঠানামা করতে পারেনা। বছরের পর বছর এভাব চলে আসলেও রহস্যজনক কারনে স্টেশন মাষ্টার নিরব ভূমিকা পালন করে আসছেন। স্থানীয়দের মাঝে গুঞ্জন রয়েছে এর বিনিময়ে তিন এ খাত থেকে বিশেষ সুবিধা পেয়ে থাকেন। তবে স্থানীয়রা বলছেন, এতদিন যা হবার হয়েছে। কিন্তু ভবিষ্যতে যাতে দুই রেল লাইনের মাঝখানে আর কোন অবৈধ দোকান না বসে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!