নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

র‌্যাবের অভিযানে তিন ভুয়া এমবিবিএস ডাক্তার গ্রেফতার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৩, ২০১৯ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: কুমিল্লার তিতাসের জিয়ারকান্দি ও দাউদকান্দির গৌরীপুর এলাকা থেকে তিন ভুয়া এমবিবিএস ডাক্তারকে গ্রেফতার করেছেন র‌্যাব-১১ এর সদস্যরা।গত শনিবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- ইশরাত জাহান (৩০), মো. আবু সাঈদ (৩৮) ও মহাসিন মিয়া (৩৯)।

এ বিষয়ে গতকাল রোববার বিকেলে র‌্যাব-১১ এর উপ-পরিচালক (মিডিয়া অফিসার) মেজর তালুকদার নাজমুছ সাকিবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতারদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তাদের বাড়ি কুমিল্লার বিভিন্ন এলাকায়। তারা দীর্ঘদিন ধরে নিজেদের বিশেষজ্ঞ এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে অনুমোদনবিহীন মোহন জেনারেল হাসপাতাল, পূর্ণ কেয়ার সেন্টার ও পদ্মা ডায়াগনস্টিক সেন্টার’ নামে প্রাইভেট হাসপাতালে নিয়মিত রোগী দেখেন এবং রোগীদের বিভিন্ন ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা ও আল্ট্রাসনোগ্রাম রিপোর্ট তৈরি করে আসছেন।

গ্রেফতার ভুয়া ডাক্তার ইশরাত জাহান তার নামের পাশে ডাক্তারি ডিগ্রি হিসেবে ডা. ইশরাত জাহান, এমবিবিএস, সিএমইউ অ্যান্ড ডিএমইউ (ঢাকা), পিজিটি (গাইনি অ্যান্ড স্বাস্থ্য) ও ভুয়া ডাক্তার মো. আবু সাঈদ তার নামের পাশে এমবিবিএস, সিএমইউ আল্ট্রা (ঢাকা বিশ্ববিদ্যালয়), ডিএমইউ, সিপিআর (বারডেম হাসপাতাল), সিটিএম (নাক, কান, গলা, মেডিসিন), মেডিসিন, মা ও শিশু (সনোলজিস্ট) এবং ভুয়া ডাক্তার মহসিন মিয়া তার নামের পাশে ডিএমসি, সিএইচডব্লিউ, বিএইচই, স্বাস্থ্য, সিএ ইউ আল্ট্রা, মা ও শিশু গাইনি, চর্ম ও যৌন, নাক, কান, গলা অভিজ্ঞ এক্স পিটিইন জেনারেল হাসপাতাল কুমিল্লা নামে প্রেসক্রিপশনে উল্লেখ করেন।

র‌্যাবের অভিযানিক দল নিবন্ধনকৃত চিকিৎসক হিসেবে তাদের এমবিবিএস ডাক্তারি সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে তারা কোনো এমবিবিএস ডাক্তারি সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখাতে পারেনি। জিজ্ঞাসাবাদে তারা আরও জানায় যে, তারা দীর্ঘদিন ধরে প্রতারণার আশ্রয় নিয়ে বিএমডিসির নিবন্ধনকৃত এমবিবিএস ডাক্তার ও বিভিন্ন রোগের অভিজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দিয়ে অনুমোদনবিহীন প্রাইভেট হাসপাতালে নিয়মিত রোগী দেখাসহ তাদের প্রেসক্রিপশন দিয়ে আসছেন।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক তালুকদার নাজমুছ সাকিব জানান, গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!