নারায়ণগঞ্জসোমবার , ২০ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ আটক ১

alokitonarayanganj
মে ২০, ২০১৯ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ এর অভিযানে নরসিংদীর পলাশে অভিযান চালিয়ে গুলি ভর্তি পিস্তল ও দেশীয় অস্ত্রসহ আজহার খন্দকার (৫০) নামে একজনকে আটক করা হয়েছে। রবিবার (১৯ মে) রাতে ডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। র‌্যাব-১১ এর সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর কোম্পানী কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল রবিবার দিবাগত গভীর রাতে পলাশের ডাংগা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অস্ত্রধারী সন্ত্রাসী মো. আজাহার খন্দাকার (৫০) কে আটক করা হয়। এ সময় তার হেফাজত হতে ০১টি বিদেশী পিস্তল, ০২ রাউন্ড পিস্তলের গুলিসহ ০১টি ভরা ম্যাগাজিন, ০১টি ধারালো কিরিস, ০২টি চাইনিজ কুড়াল, ০১ টি হাইসা ও ০৫টি রাম দা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, আটক আজহার দীর্ঘদিন ধরে পলাশ থানার ডাংগা এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংদ্ধ জনগণ কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেতো না। সে প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়ভীতি দেখিয়ে নিয়মিত চাঁদাবাজি করত। এ সকল সন্ত্রাসী কর্মকন্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তার উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। সন্ত্রাসী কর্মকান্ড ও বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানায় র‌্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!