নারায়ণগঞ্জরবিবার , ১ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

র‌্যাবের অভিযানে ১০পরিবহন চাঁদাবাজ আটক

Alokito Narayanganj24
আগস্ট ১, ২০২১ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা  থেকে ১০ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ১৪ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়।

রবিবার র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এর আগে শনিবার সন্ধ্যা ৬ টায় তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো মো. লিটন হাওলাদার (৩৫), মো. আলতাফ হোসেন খোকন (৩০),  মো. আরিফুল ইসলাম আরিফ (২৪), মো. এরশাদ (৩৫), মো. ফয়সাল আহম্মেদ (২৫),  মো. হযরত আলী (৩০), মো. আবুল হাসেম শেখ (৩২), মো. জহির (৩৫), মো. নূর ইসলাম লিসন (২৮) এবং মো. রতন (২৮)’।

র‍্যাব জানায়, একটি চাঁদাবাজ চক্র সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম গামী চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের হুমকি দিয়ে  জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ১০০ থেকে ২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!