নারায়ণগঞ্জশুক্রবার , ১৮ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

র‌্যাবের অভিযানে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ১৮, ২০১৯ ৪:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড ও মদনপুর এলাকায় অভিযান চালিয়ে ৪ পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড ও বন্দরের মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব তাদের গ্রেফতার করে। এ সময় ধৃতদের কাছ থেকে চাঁদাবাজির সাড়ে ৩৮ হাজার টাকা জব্দ করেণ। ধৃতরা হলেন-হিরন মিয়া(৩৯), শামীম (৩৬), মঈন উদ্দিন (২৮), মোঃ আবুল বাশার (৪২) ।

র‌্যাব জানায়, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় এবং বন্দর থানার মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস ও অটো রিক্সা, সিএনজি থামিয়ে চাঁদা আদায়কালে ৪ জনকে হাতে-নাতে গ্রেফতার করা হয়েছে। এই সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ৩৮ হাজার ৪৯০ টাকাও জব্দ করা হয়। র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস, অটো রিক্সা ও সিএনজি থামিয়ে ভয়ভীতি ও হুমকি দিয়ে জোরপূর্বক গাড়ী প্রতি ১০০ থেকে ৩০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে বলে স্বীকার করেছে। গ্রেফতারকৃদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!