নারায়ণগঞ্জবুধবার , ১৫ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

র‌্যাবের অভিযানে ৬০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-৬

Alokito Narayanganj24
জানুয়ারি ১৫, ২০২০ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজার ও গাজীপুর মাদকবিরোধী পৃথক অভিযানে   ৬০ কেজি গাঁজাসহ ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। তাদের নাম- রোকেয়া (৫০), সালমা বেগম (৩৫), মোসলেহা বেগম (৪০), জুয়েল মিয়া (২৬), আকাশ কুমার হাওলাদার (২০) ও  তহিদুল ইসলাম (১৯)।

গতকাল সোমবার সকাল ৯টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত আড়াইহাজারে ও শ্রীপুরে এই অভিযান চালানো হয়।

র‌্যাব-১০ এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মো. কাইয়ুমুজ্জামান খান মঙ্গলবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমানের নেতৃত্বে সকাল থেকে রাত পর্যন্ত নারায়ণগঞ্জের আড়াইহাজার ও গাজীপুরের শ্রীপুরে এই মাদকবিরোধী অভিযান চালানো হয়। এই পৃথক অভিযানে ৩ নারীসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৬০ কেজি গাঁজা, মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও মাদক বিক্রির ১ লাখ ৮ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত। দেশের সীমান্ত এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে মাদক এনে নারায়ণগঞ্জ ও গাজীপুরসহ বিভিন্ন এলাকায় বিক্রি করে। তাদের অনেকেই এর আগে মাদক মামলায় আটক হয়ে সাজা ভোগ করেছে বলে স্বীকার করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!