নারায়ণগঞ্জরবিবার , ২০ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

র‌্যাব-১১ এর অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২০, ২০২০ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: ফতুল্লা থানাধীন সাইনবোর্ড হতে চাষাড়া গামী রাস্তার পূর্ব পাশে চাঁনমারী মালেকের বস্তিতে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ ( সিপিএসসি,নারায়ণগঞ্জ)। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ নাজমুল (২২), আয়নাল (৩০) , রিপন মিয়া (২৫)। শনিবার ( ১৯ সেপ্টেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়। এসময় ১১০ পুরিয়া গাঁজা, মাদক বিক্রয়ের নগদ ৬,৮০০/- টাকা উদ্ধার করা হয়। রবিবার ( ২০ সেপ্টেম্বর ) দুপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ নাজমুলে’র বাড়ি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাঁনমারি বস্তি, আয়নালে’র বাড়ি টাঙ্গাইল জেলার গোপালপুর থানাধীন ভোলারপাড়া ও রিপন মিয়া’র বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন শিলাশী নগর এলাকায়। গ্রেফতারকৃত আসামী’রা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে নারায়ণগঞ্জ, নরসিংদী ও এর আশপাশের এলাকায় গোপনে নিষিদ্ধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামী’দের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!