নারায়ণগঞ্জবুধবার , ১৪ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

লকডাউন না মানলে আইনের আওতায় আনা হবে: এসপি

Alokito Narayanganj24
এপ্রিল ১৪, ২০২১ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, লকডাউন মেনে না চললে আইন ভঙ্গকারীকে আইনের আওতায় আনা হবে। কোনো ছাড় দেওয়া হবে না। কেউ জরুরি প্রয়োজনে বের হলে প্রয়োজনটা লকডাউন আইন সিদ্ধকিনা তা যাচাই বাছাই করা হবে। রোগীদের ব্যাপারে বিশেষ ছাড় রয়েছে।  তবে যাচাই ছাড়া নয়।

বুধবার দুপুর সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ চাষাঢ়া গোল চত্তরে পূর্ব ঘোষিত এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার  মোস্তাফিজুর রহমান, ট্রাফিক এডমিন কামরুল হাছান প্রমুখসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

তিনি আরো বলেন,  শহরের প্রবেশদ্বার ও বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের ৩০ টি মোবাইল টিম কাজ করছে, পাড়া মহল্লায় আড্ডাও নিয়ন্ত্রণ করা হবে। শহরতলীতেও লকডাউন মানাতে মোবাইল টিম যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!