নারায়ণগঞ্জশনিবার , ১৬ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

Alokito Narayanganj24
জানুয়ারি ১৬, ২০২১ ১২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আলহাজ্ব ফরিদ আহমেদ লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান কুতুবপুর ইউনিয়নের আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীরা। শুক্রবার ১৫ জানুয়ারি সন্ধ্যায় তার ব্যাক্তিগত কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়।

এসময় ফতুল্লা থানা আওয়ামী লীগের নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন বলেন, আমাকে ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় জাতির জনক বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গণমানুষের নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, ফতুল্লা থানার সভাপতি এম সাইফউল্লাহ্ বাদল ও সাধারণ সম্পাদক এমএস শওকত আলীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তিনি আরো বলেন, দল থেকে আমাকে যে মূল্যায়ন করা হয়েছে, তাতে আমি দলের প্রতি চিরকৃতজ্ঞ। দলের দুঃসময়ে দলের পাশে থাকার চেষ্টা করেছি, আগামীতেও থাকবো ইনশাল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন, আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির সভাপতি মোঃ রুস্তম আলী, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম জাকির, আদর্শনগর কবরস্থান কমিটির সাধারণ সম্পাদক এড. সাখাওয়াত হোসেন, সালাউদ্দিন সরকার, মাহবুবুল আলম, হাজ্বী মোঃ জসিম উদ্দিন, আলাউদ্দিন মিয়া, সৈয়দ হোসেন আলী ও জসিম উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!