নারায়ণগঞ্জশুক্রবার , ১৫ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

লিটনকে দাপা বালুরঘাট ট্রাক চালক সমিতির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

Alokito Narayanganj24
জানুয়ারি ১৫, ২০২১ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় দাপা বালুরঘাট ট্রাক চালক সমিতির সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন (রেজি নং- বি-১৬৬৫) পাগলা শাখার সদস্য দ্বারা গঠিত দাপা বালুরঘাট ট্রাক চালক সমিতির নেতাকর্মীরা। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় তার ব্যাক্তিগত কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়।

এ সময় ফরিদ আহম্মেদ লিটন বলেন, আমাকে ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় জাতির জনক বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গণমানুষের নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ফতুল্লা থানার সভাপতি এম সাইফউল্লাহ্ বাদল ও সাধারণ সম্পাদক এমএস শওকত আলীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তিনি আরো বলেন, দল থেকে আমাকে যে মূল্যায়ন করা হয়েছে, তাতে আমি দলের প্রতি চিরকৃতজ্ঞ। দলের দুঃসময়ে দলের পাশে থাকার চেষ্টা করেছি, আগামীতেও থাকবো ইনশাল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য বাদশা মিয়া, দাপা বালুরঘাট ট্রাক চালক সমিতির কার্যকরী সভাপতি নুরউদ্দিন আহমেদ রয়েল, সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ বাবুল, যুগ্ম সম্পাদক মোঃ সোহেল, সহ-সম্পাদক মোঃ বিল্লাল, সাংগঠনিক সম্পাদক মোঃ আলতাফ, অর্থ সম্পাদক মোঃ শাহজাহান, সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রাজ্জাক, প্রচার সম্পাদক মোঃ হানিফ, দপ্তর সম্পাদক মোঃ বাবুল, কার্যকরী সদস্য মোঃ মন্টু, মোঃ করিমুল্লাহ, জাকির হোসেন, মোঃ হযরত ও মোঃ নুরুজ্জামান হোসেন বাবু প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!