নারায়ণগঞ্জবুধবার , ২৮ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

লিপি ওসমানের সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করেছেন লিটন

Alokito Narayanganj24
জুলাই ২৮, ২০২১ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের সহধর্মীনি ও নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি’র রোগমুক্তি সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করেছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও থানা সেচ্ছসেবকলীগ সভাপতি ফরিদ আহম্মেদ লিটন। সকলের দোয়ায় মহান আল্লাহ্ পাক রাব্বুল আল আমিন যেন সুস্থতা দান করেন।

এসময়- এমপি শামীম ওসমানের সহধর্মিনী লিপি ওসমানের সুস্থতা কামনায়, জেলার ঐত্যিবাহী ওসমান পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় এবং দেশবাসী সহ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন।

গত বছরের সেপ্টেম্বের ও অক্টোবর মাসেও সালমা ওসমান লিপি অসুস্থ ছিলেন বেশ কিছু দিন। দেশের ক্রান্তিলগ্নে অতীতের ধারাবাহিকতায় বর্তমানেও ঐতিহ্যবাহী ওসমান পরিবার প্রশংসনীয় ভূমিকা অব্যাহত রেখেছেন সালমা ওসমান লিপি ও শামীম ওসমানসহ পরিবারের অন্য সদস্যরা। নারায়ণগঞ্জে করোনার সংক্রমনের শুরুতে অসহায়দের পাশে যখন কাউকে পাওয়া যাচ্ছিলো না, তখন থেকে এখন পর্যন্ত সালমা ওসমান লিপি নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করে যাচ্ছেন নিবিড় ভাবে।
উল্লেখ্য, করোনা সঙ্কটে নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন সালমা ওসমান লিপি। করোনার প্রার্দুভাব শুরু হওয়ার প্রথম থেকেই তিনি কর্মহীন, দু:স্থ ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌছে দিয়েছেন। করোনার ভয়বহতায় মানুষের কাছাকাছি যেতেন না পারলেও বিভিন্ন মাধ্যমে অসহায় মানুষের খোঁজ নিয়েছেন। অনেকে তাকে ফোন করেও তাদের অসহায়ত্বের কথা বলেছেন। তিনি সাথে সাথে সেই অসহায় মানুষের বাসায় স্বেচ্ছাসেবীর মাধ্যমে সহায়তা দিয়েছেন। কখনো সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজড রোগীকে আর্থিক সহায়তা, কখনো ক্যান্সার আক্রান্তের পাশে। কখনো আগুনে দগ্ধ পরিবারকে চিকিৎসা, অর্থ সহায়তা। হাত বাড়িয়েছেন অসহায় খেলোয়ারের পাশে। জেলার অসংখ্য মানুষের উপকারে-সাহায্যে প্রকাশ্যে-গোপনে মানবতার অনেক উদাহরন সৃষ্টি করে লিপি ওসমান ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!