নারায়ণগঞ্জবুধবার , ৬ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

লোকনাথ ব্রহ্মচারীর আশ্রম ও মন্দিরের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা

Alokito Narayanganj24
মার্চ ৬, ২০১৯ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : গত ৬ মার্চ বুধবার ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ কোণ্ডা ব্রাহ্মণগাঁয়ে শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দিরের ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে অনুষ্ঠানের শুরুতে গীতা পাঠ করেন, শিক্ষক ও সাংবাদিক রণজিৎ মোদক ও চন্ডী পাঠ করেন, অধ্যক্ষ রামদাস আচার্য্য। বিশ্ব শান্তি মানব কল্যাণে সমাবেত প্রার্থণা পরিচালনা করেন ডা. পরেশ চন্দ্র মন্ডল।

বিকালে আশ্রম প্রাঙ্গণে মন্দির কমিটির সভাপতি শ্রী হরিদাস ঘোষ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেরাণীগঞ্জ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মদন মোহন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চিত্তরঞ্জন দাস। আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি ও সাংবাদিক দীপক ভৌমিক। আলোচনা সভায় আরো আলোচনা করেন, কেরাণীগঞ্জ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুজন কুমার দাস, মুক্তিযোদ্ধা নকুল চন্দ্র বর্মন, গোবিন্দ ঘোষ, হরলাল কুমার দাস প্রমুখ।

শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দির পরিচালনা কমিটির মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি শ্রী জীবন সরকার, কার্যকরী সহ-সভাপতি শ্রী বিজয় কৃষ্ণ রাজবংশী, সহ-সভাপতি জহরলাল সরদার, সহ-সভাপতি রতন মন্ডল, সাধারণ সম্পাদক শ্রী অবিনাশ সরকার, সহ-সাধারণ সম্পাদক নারায়ণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক ডা. পরিতোষ দাশ, কোষাধক্ষ্য শ্রী অবিনাশ রক্ষিত, প্রচার সম্পাদক অখিল কর্মকার প্রমুখ। বক্তারা শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার জীবন আদর্শকে সকলের সামনে তুলে ধরেন। কবি ও সাংবাদিক, রণজিৎ মোদকের সঞ্চলনায় কন্ঠশিল্পী অঞ্জন ও তার দল ধর্মীয় গান পরিবেশন করে অনুষ্ঠানকে আরো প্রাণবন্ত করে তোলে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!