নারায়ণগঞ্জমঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শওকত আলীকে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে লিটনের শুভেচ্ছা

Alokito Narayanganj24
ডিসেম্বর ১০, ২০১৯ ২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : পুনরায় ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী এম শওকত আলীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন। সোমবার ৯ ডিসেম্বর ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী এম শওকত আলীর নিজ বাসভবনে উপস্থিত হয়ে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এসময় ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, পুনরায় নির্বাচিত সাধারণ সম্পাদকের নেতৃত্বে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ফতুল্লা থানা আওয়ামী লীগ আরো শক্তিশালী ও আরো গতিশীলতা লাভ করবে। এসময় ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজ্বী এম শওকত আলীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধ কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহামুদ বাবু, সহ-সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী, ফতুল্লা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বাদশা মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা মিন্টু পাল, ছাত্রলীগ নেতা নাইম, নুর হোসেন, আল-আমিন, জামিল, বাবু-১ বাবু-২ প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘ ১৫ বছর পর ৭ ডিসেম্বর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে দিনব্যাপী কর্মসূচি পালনের মাধ্যমে সকল কাউন্সিলরদের সম্মতিক্রমে পূর্বের কমিটির সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলীকে পুনরায় নির্বাচিত ঘোষনা করা হয়। সম্মেলনে কোন প্রতিদ্বন্ধি না থাকায় সম্মেলনের কাউন্সিলররা পূর্বের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম প্রস্তাব ও সমর্থন করার ফলে তারাই পুনরায় নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!