নারায়ণগঞ্জরবিবার , ৫ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শবেবরাতের নামাজ বাসা-বাড়িতে আদায়ের আহ্বান

Alokito Narayanganj24
এপ্রিল ৫, ২০২০ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মসজিদের পরিবর্তে আগামী ৯ এপ্রিল পবিত্র শবেবরাতের রাতে নিজ নিজ বাসা-বাড়িতে নামাজ আদায়সহ দোয়া করতে মুসল্লিদের প্রতি আহ্বান জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।

করোনাভাইরাসের সংক্রমণে সৃষ্ট সংকটের প্রেক্ষাপটে গতকাল শনিবার (৪ এপ্রিল) প্রতিষ্ঠানটির মহাপরিচালক আনিস মাহমুদ এক বিবৃতিতে এ আহ্বান জানান।

বিবৃতিতে বলা হয়, দেশে করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সরকার সব সরকারি-বেসরকারি অফিস ও শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটি ঘোষণা করেছে। জরুরি প্রয়োজন ছাড়া জনসাধারণকে ঘরের বাইরে বের হতে নিষেধ করা হয়েছে। নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে সব ধরনের জনসমাগমে।

ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকেও মসজিদে জুমা ও পাঁচ ওয়াক্তের ফরজ নামাজে মুসল্লিদের অংশগ্রহণ সীমিত রাখার আহ্বান জানানো হয়েছে। এই সংকটকালীন পরিস্থিতিতে মুসল্লিদের নিজ নিজ বাসস্থানে পবিত্র শবেবরাতের ইবাদত করতে আহ্বান জানানো হচ্ছে।

নাগরিকদের সুরক্ষা ও নিরাপত্তার স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া দিকনির্দেশনামূলক বক্তব্য এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডাব্লিউএইচও) ঘোষিত স্বাস্থ্যবিধি অনুযায়ী এ আহ্বান জানানো হলো বলে বিবৃতিতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!