নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শহরে টানবাজারে যুবককে কুপিয়ে হত্যা

Alokito Narayanganj24
অক্টোবর ১০, ২০১৯ ১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়নগঞ্জ শহরের টানবাজারে ইউসুফ (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (৯ অক্টোবর) ভোর সাড়ে ৬ টার দিকে টানবাজারের ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের পূর্ব দিকের খালি জায়গা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

নিহত ইউসুফ ইসদাইর গাবতলী এলাকার মৃত কাশেম মিয়ার ছেলে এবং টানবাজার এলাকার পরিবহন শ্রমিক হিসেবে কাজ করতো। এ ঘটনায় নিহতের ফুপু মমতাজ বেগম বাদী হয়ে এদিন দুপুরের দিকে আজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং ১০।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানা পুলিশের ওসি (অপারেশন) জয়নাল আবেদীন। তিনি জানান, লোকমুখে সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহতের ফুপু হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ হত্যার রহস্য ও আসামীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

জয়নাল আরও জানান, ছেলেটি পরিবহন শ্রমিক বলে তার পরিবার জানিয়েছে। তবে, কে বা কি কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনই কিছু জানা যায়নি। তার বুকের ডান পাশে একটি এবং পিঠে চারটি ছুরির আঘাত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!