নারায়ণগঞ্জবুধবার , ১৯ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শাজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে বিক্ষোভ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৯, ২০২০ ১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে অভিনেতা ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মামলা মিথ্যা দাবি করে তা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার নেত্কর্মীরা।
(১৮ ফেব্রুয়ারী ২০২০) মঙ্গলবার দুপুরে পাগলা এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
সংক্ষিপ্ত বন্তব্যে এসময় জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সভাপতি কাউসার আহম্মেদ পলাশ বলেন, পরিবহন শ্রমিকরা সকল পেশাজীবীর মানুষকে পরিবহনে সেবা দিয়ে যাচ্ছে। আর বার বার সেই শ্রমিকরাই অবহেলিত হচ্ছে। ঠুকে দেয়া হচ্ছে মিথ্যা ও হয়রানিমূলক মামলা।
দ্রুত সময়ের মধ্যে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাহজাহান খান এমপি’র বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় সারাদেশ অচল করে দেয়ার হুশিয়ারি দেন তিনি।
প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার কার্যকরী সভাপতি বাবুল আহম্মেদ, সহ-সভাপতি তাবু, সাধারন সম্পাদক জজ মিয়া, যুগ্ন সাধারন সম্পাদক ফিরোজ মিয়া, সাংগঠনিক সম্পাদক বশির মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়েদুর রহমান ওবায়েদ, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য ফারুক আকন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!