নারায়ণগঞ্জসোমবার , ২৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শামীম ওসমানকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন শরিফুল

alokitonarayanganj
নভেম্বর ২৬, ২০১৮ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের বর্তমান সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে পুনরায় মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরিফুল হক। একান্ত সাক্ষাৎকারে আবু মোঃ শরিফুল হক বলেন, আওয়ামীলীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা সঠিক সময়ে যে সঠিক পদক্ষেপ নিতে ভুল করেন না এটি তার প্রমান।

আবু মোঃ শরিফুল হক আরও বলেন, নারায়নগঞ্জ-৪ আসনের আধুনিক রূপকার জননেতা একেএম শামীম ওসমান প্রতিটি এলাকায় ব্যাপক উন্নয়ন সাধন করেছেন এবং এখনো করছেন তাই আমার নেতা শামীম ওসমানের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করাতে আমরা সবসময় রাজপথে আছি এবং থাকবো। প্রয়োজনে নারায়ণগঞ্জ-৪ আসনের প্রত্যেকটি ঘরে ঘরে গিয়ে শামীম ওসমানের উন্নয়নের কথা বলবো। অনেকে হয়তো নিজের স্বার্থের জন্য ভোটারদের ভুল বোঝানোর চেষ্টা করছে, কিন্তু আমি ভোটারদের কাছে অনুরোধ করছি আপনারা কারো কথায় কান না দিয়ে নিজেরা বিবেচনা করুন। গত ৫ বছরে যে উন্নয়ন হয়েছে তার আগে এত উন্নয়ন কোন সংসদ সদস্য করেনি। মুক্তিযুদ্ধের স্বপক্ষে আগামী নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শামীম ওসমানকে নৌকা মার্কায় বিপুল ভোটে নির্বাচিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বিজয়ের নৌকা তুলে দিব আমরা ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!