নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শামীম ওসমানের মত উন্নয়নপ্রেমী ও কর্মীবান্ধব নেতার বড়ই অভাব : মোহাম্মদ আলী

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৫, ২০১৮ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকার প্রার্থী আলহাজ একেএম শামীম ওসমানকে আবারো নৌকা প্রতিকে ভোট পুনরায় এমপি হিসেবে নির্বাচিত করার আহবান জানান বাংলাদেশ বাস্তহারালীগ ফতুল্লা ইউনিয়নের ৪নং ওয়ার্ড শাখার সহ-সভাপতি মোহাম্মদ আলী।

একান্ত আলাপকালে বাংলাদেশ বাস্তহারা লীগ ফতুল্লা থানা শাখার সহ-সভাপতি মোহাম্মদ আলী বলেন, জননেতা শামীম ওসমানের মত উন্নয়নপ্রেমী ও কর্মীবান্ধব নেতার বড়ই অভাব। উন্নয়নের ক্ষেত্রে শামীম ওসমান আপোষহীন ভাবেই তা করে যাচ্ছেন। বিগত ৫ বছরে তিনি তার নির্বাচনী আসনে দেশের সর্বোচ্চ পরিমানে সাড়ে ৭ হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যদি শামীম ভাই আমরা আমাদের মুল্যবান ভোটের মাধ্যমে পুনরায় নির্বাচিত করতে পারি তাহলে নারায়ণগঞ্জ-৪ আসনটি হবে দেশের মধ্যে একটি মডেল নির্বাচনী আসন।

মোহাম্মদ আলী আরও বলেন, উন্নয়নের পাশাপাশি শামীম ওসমান সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকার দরুন অত্র এলাকায় প্রবনতাও অনেকাংশে কম। তিনি নারায়ণগঞ্জ-৪ আসনের সম্মানিত ভোটারদেরকে আগামী ৩০ ডিসেম্বর বঙ্গবন্ধুর নৌকা প্রতিকে মুল্যবান ভোট দিয়ে আবারো সংসদ সদস্য নির্বাচিত করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!