নারায়ণগঞ্জশনিবার , ২৯ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শাশুড়ি ও ননদের অত্যাচার সইতে না পেরে গৃহবধূর পলায়ন চেষ্টা

Alokito Narayanganj24
আগস্ট ২৯, ২০২০ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:শাশুড়ি ও ননদের অত্যাচার সইতে না পেরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় শারমিন আক্তার নামে এক গৃহবধূ শ্বশুরবাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পলায়নের চেষ্টা করেছেন।

শনিবার (২৯ আগস্ট) সকালে উপজেলার তারাবো পৌরসভার নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূ শারমিন আক্তার জানান, শাশুড়ি আফরোজা বেগম ও ননদ মুক্তি আক্তার মিলে বিভিন্ন সময় তার ওপর অত্যাচার চালাত। এই অত্যাচার সইতে না পেরে ২২ দিনের সন্তান রেখে সকালে বাড়িতে থাকা নগদ ৯৬ হাজার টাকা ও স্বর্ণালংকার একটি ব্যাগে ভরে পালিয়ে নিজ বাবার বাড়ি যাওয়ার চেষ্টা করেন তিনি। একপর্যায়ে নোয়ারপাড়ার নৌকাঘাট এলাকায় পৌঁছালে শারমিন আক্তার ব্যাগটি জনৈক আবুল হোসেনের বাড়ির সামনে রেখে একটু সামনের দিকে যান। এর পরপরই স্থানীয় বাসিন্দা আবুল হোসেন ব্যাগটি পেয়ে নিজ বাড়িতে নিয়ে ব্যাগের মালিককে খুঁজতে থাকেন।

একপর্যায়ে ব্যাগের মালিকের খোঁজ না পেয়ে তিনি থানায় খবর দেন। পরে পুলিশ এসে ব্যাগের মালিক শারমিন আক্তারকে খুঁজে বের করলে টাকা ও স্বর্ণালংকারভর্তি ব্যাগটি ফেরত দেওয়া হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার এসআই রিগ্যান মোল্লা  জানান, আবুল হাসান টাকা ও স্বর্ণালংকারসহ ব্যাগটি ফেরত দিয়ে বড় মনের পরিচয় দিয়েছেন। এ ঘটনায় গৃহবধূ শারমিন আক্তারের ওপর যাতে তার শাশুড়ি ও ননদ অত্যাচার না করতে পারে সে ব্যাপারে সতর্ক করে তাকে স্বামীর হাতে তুলে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!