নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শিক্ষকদের অবস্থান আমাদের কাছে সবচেয়ে বেশি-নাহিদা বারিক

Alokito Narayanganj24
অক্টোবর ১৭, ২০১৯ ১২:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বলেছেন, আফির উদ্দিন মাষ্টার যিনি মারা গেছেন তিনি তার পরিবারের সদস্যরা এখানে আছে। কিন্তু আজ তিনি নেই তার পরেও তার শিক্ষার জন্য তাকে মনে রেখেছেন। শিক্ষকদের অবস্থান আমাদের কাছে সবচেয়ে বেশী। যিনি রাজনীতি করেন কিছুদিন ভালো করলে জনগণ তার কথা বলবে, খারাপ করলে তার কথা বলবে না। একটা সময় তাকে ভুলে যাবে। বর্তমানে অনেক শিক্ষক রয়েছেন জীবিত আছেন সুস্থ আছেন আপনাদের সামনে আছেন যারা তাদেরকেও আফির উদ্দিন মাষ্টারের মত মৃত্যুর পরেও আপনাদের মনে রাখে।

(১৬ অক্টোবর ২০১৯) বুধবার দুপুরে দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল প্রাঙ্গনে আফির উদ্দিন মাষ্টার স্মৃতি বৃত্তি পরিষদের উদ্যোগে বৃত্তি প্রাপ্ত ছাত্র- ছাত্রীদের সম্মাননা (২০১৮) অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এই স্কুলে আমি এসে দেখলাম দেয়াল ঘড়ি ঝুলছে মাইকের ব্যবস্থা রয়েছে, এত পরিপাটি স্কুল আমার চোখে পড়েনি তবে এর রকম স্কুল আছে কিনা সেটি আমার জানা নাই। এই সুন্দর পরিবেশ সমস্ত কিছু বুঝানোর মতো যদি এরকম হয় তাহলে আপনাদেরকে হাজার সালাম।কিন্তু এর চেয়ে অনেক বড় ব্যাপার আমাকে কিন্তু একবারও বলতে হলো না যে তোমরা চুপ করো চুপ না করলে কথা বলবো না। আমার মনে হয় আপনারা বাচ্চাদের ভালবাবে শিক্ষাদান করছেন। আপনারা লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের সবকিছু শিখাবেন কারণ ভালো শিক্ষার্থী হওয়ার পাশাপাশি একজন ভালো মানুষ হতে হবে তাদেরকে।

আফির উদ্দিন মাষ্টার স্মৃতি বৃত্তি পরিষদের সভাপতি আলহাজ্ব মোঃ সেলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু, দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ ফজলুল হক, আলহাজ্ব মোঃ আমির হোসেন,আলহাজ্ব মোঃ নুরুল হুদা,আলহাজ্ব মোঃ বদর উদ্দিন আহম্মেদ,আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম,দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজ গভনিং বডির সভাপতি আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন,জেলা পরিষদ সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আফির উদ্দিন মাষ্টার স্মৃতি বৃত্তি পরিষদের সাধারন সম্পাদক রোটারিয়ান আলহাজ্ব মোঃ মোজাম্মেল হোসেন,স্বাগত বক্তব্য রাখেন স্বর্নপদক প্রাপ্ত শিক্ষক মরহুম আফির উদ্দিন মাষ্টারের ছাত্র দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ ফজলুল হক।অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজ গভনিং বডির সাধারন সম্পাদক মোঃ আরিফ উজ জামান।অনুষ্ঠান পরিচালনা করেন আলহাজ্ব মোঃ নেছার উদ্দিন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!