নারায়ণগঞ্জবুধবার , ১৯ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী কে ধর্ষনের চেস্টা

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২২ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লায় শিক্ষকের বিরুদ্ধে মাদ্রাসা পড়ুয়া দ্বিতীয় শ্রেনীর ছাত্রী কে ধর্ষনের চেস্টার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে ফতুল্লা থানার কুতুবপুর রঘুনাথপুরস্থ তালিমুদ্দিন মাদ্রাসা এন্ড এন্ড ইসলামিক স্কুলে। এ ঘটনায় ছাত্রীটির বাবা বাদী হয়ে তালিমুদ্দিন মাদ্রাসা এন্ড ইসলামিক স্কুলের শিক্ষক ও নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি থানার মানিক মিয়ার পুত্র সাবিকুল(২২) কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ্য করা হয়েছে যে ,বাদীর সাত বছর বয়সী মেয়ে মাদ্রাসাটির দ্বিতীয় শ্রেনীর ছাত্রী। প্রতিদিন সকাল ছয়টায় মাদ্রাসায় যায় এবং বিকেল চারটার দিকে মাদ্রাসা ছুটির পর বাসায় ফিরে আসে।প্রতিদিনের মতো সোমবার(১৭ জানুয়ারী) বাদীর মেয়ে মাদ্রাসায় যায়।দুপুর তিনটার দিকে অভিযুক্ত শিক্ষক সাবিকুল বাদীর মেয়েকে নিজ কক্ষে ডেকে বিয়ে মুখ চেপে জোর পূর্বক ধর্ষনের চেস্টা করে।মেয়েটি আত্নরক্ষার্থে ডাক-চিৎকার করে। এতে করে অভিযুক্ত শিক্ষক মেয়েটিকে ভয়ে ছেড়ে দেয় এবং বিষয়টি কাউকে না বলার জন্য ভয়-ভীতি দেখিয়ে বাসায় পাঠিয়ে দেয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, ধর্ষনের চেস্টার অভিযোগ এনে শিশুটির বাবা মামলা দায়ের করেছে।অভিযুক্ত কে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!